Sichuan Hualaixi trading Co., LTD

পুরুষদের জন্য আরামদায়ক বিভিন্ন রঙের ট্রেন্ডি ব্যবহৃত আন্তর্জাতিক ব্র্যান্ডের জুতা, আকার 40 এবং তার বেশি

পণ্যের বিবরণ:
উৎপত্তি স্থল: চীন
পরিচিতিমুলক নাম: mixed load
মডেল নম্বার: মিক্সড হাই-এন্ড ব্র্যান্ডের জুতা
প্রদান:
ন্যূনতম চাহিদার পরিমাণ: 50 জোড়া
মূল্য: $ 6.98 a pair.
পরিশোধের শর্ত: D/A, L/C, D/P, T/T, ওয়েস্টার্ন ইউনিয়ন, মানিগ্রাম
  • বিস্তারিত তথ্য
  • পণ্যের বর্ণনা

বিস্তারিত তথ্য

ব্র্যান্ড: হাই-এন্ড হিল টাইপ: সমান,
উপাদান: চামড়া, Suede, জাল, ইত্যাদি মৌসম: বসন্ত, গ্রীষ্ম, শরৎ, শীত ইত্যাদি।
ডিজাইন: ফ্যাশনেবল insole: কুশন করা

পণ্যের বর্ণনা

বৈশিষ্ট্য

 

জুতার আকৃতি এবং শৈলী: ফ্যাশন প্রবণতা পুরুষদের জুতার আকৃতি এবং শৈলীকেও প্রভাবিত করে।কিছু ঋতু অ্যাথলেটিক জুতাগুলির জন্য জনপ্রিয় হতে পারে, আরাম এবং কার্যকারিতার উপর ফোকাস করে, অন্য ঋতুগুলি ফ্যাশন এবং ব্যক্তিত্বের উপর জোর দিয়ে আনুষ্ঠানিক বা নৈমিত্তিক জুতার পক্ষে হতে পারে।

রঙ এবং নিদর্শন: প্রতিটি ঋতু জনপ্রিয় রং এবং নিদর্শন নির্দিষ্ট প্রবণতা আছে.ফ্যাশন প্রবণতা একটি নির্দিষ্ট রঙের প্যালেটকে ধাক্কা দিতে পারে, যেমন উজ্জ্বল, প্রাণবন্ত রং, নিঃশব্দ নিউট্রাল বা গভীর, শীতল টোন।একইভাবে, পুরুষদের জুতার ডিজাইনে নির্দিষ্ট প্যাটার্ন এবং প্রিন্ট জনপ্রিয় হতে পারে।

উপাদান এবং বিবরণ: ফ্যাশন প্রবণতা প্রায়ই পুরুষদের জুতা ব্যবহৃত উপকরণ এবং বিবরণ পছন্দ প্রভাবিত করে।নির্দিষ্ট উপকরণ, যেমন চামড়া, ক্যানভাস, ফ্লকিং, ইত্যাদি, একটি নির্দিষ্ট ঋতু বা বছরে আরও জনপ্রিয় হতে পারে।এবং ডিটেইল ডিজাইন, যেমন জিপার, এমব্রয়ডারি, ডেকোরেটিভ বাকল ইত্যাদি, ফ্যাশন ট্রেন্ড অনুযায়ী পরিবর্তিত হতে পারে।

 

 

 

পুরুষদের জন্য আরামদায়ক বিভিন্ন রঙের ট্রেন্ডি ব্যবহৃত আন্তর্জাতিক ব্র্যান্ডের জুতা, আকার 40 এবং তার বেশি 0

 

 

বৈশিষ্ট্য

 

বৈশিষ্ট্য বর্ণনা
রঙের বিভিন্ন বিকল্প 40-45 আকারের আন্তর্জাতিক সেকেন্ড-হ্যান্ড হাই-টপ পুরুষদের বাস্কেটবল জুতা বিভিন্ন রঙের পছন্দের অফার করে।তারা কালো, সাদা এবং ধূসর মত ঐতিহ্যগত নিরপেক্ষ টোন, সেইসাথে লাল, নীল, সবুজ এবং হলুদ মত প্রাণবন্ত রং অন্তর্ভুক্ত।ভোক্তারা ব্যক্তিগত পছন্দের ভিত্তিতে তাদের পছন্দসই রঙ নির্বাচন করতে পারেন।
ফ্যাশনেবল ডিজাইন সেকেন্ড-হ্যান্ড ইন্টারন্যাশনাল হাই-টপ পুরুষদের বাস্কেটবল জুতাগুলিতে রঙ ব্লক করা, প্যাটার্ন এবং বর্তমান ফ্যাশন প্রবণতার সাথে সারিবদ্ধ বিবরণের মতো উপাদানগুলির সাথে একটি আড়ম্বরপূর্ণ নকশা রয়েছে।এই ডিজাইনগুলি জুতাগুলিতে ব্যক্তিত্ব এবং শৈলী যোগ করে, এগুলিকে কেবল বাস্কেটবলের জন্যই নয়, দৈনন্দিন পরিধানের জন্যও উপযুক্ত করে তোলে, ফ্যাশন প্রবণতার অংশ হয়ে ওঠে।
একাধিক জুতার বিকল্প 40-45 মাপের উচ্চ-শীর্ষ পুরুষদের বাস্কেটবল জুতার বাজার বিভিন্ন ব্র্যান্ড এবং শৈলী সহ বিভিন্ন পছন্দের প্রস্তাব দেয়।প্রতিটি জুতা শৈলী অনন্য বৈশিষ্ট্য আছে, নির্দিষ্ট অনুষ্ঠানের জন্য উপযুক্ত, ভোক্তাদের উপর ভিত্তি করে উপযুক্ত জুতা নির্বাচন করার অনুমতি দেয়

আমাদের সাথে যোগাযোগ করুন

আপনার বার্তা লিখুন

আপনি এই মধ্যে হতে পারে